ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদরাসার ছাত্র আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুন ৬, ২০২৩
রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদরাসার ছাত্র আহত 

ঢাকা: রাজধানীর রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুল্লাহ হুজাইফা (১৮) নামে এক মাদরাসা শিক্ষার্থী আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে আহত হুজাইফা জানান, মোহাম্মদপুরের মোহাম্মদিয়া হাউজিং লিমিটেডের ৪ নম্বর রোডে পরিবারের সঙ্গে থাকেন তিনি। বসিলায় নূরে মদিনা নামে একটি কওমি মাদরাসায় পড়েন। সকালে বাসা থেকে পায়ে হেঁটে মাদরাসায় যাচ্ছিলেন। বুদ্ধিজীবী কবরস্থানের পাশের বসিলা রোড দিয়ে যাওয়ার সময় ৪ জন ছিনতাইকারী তার পথরোধ করে। এসেই তার মানিব্যাগ, মোবাইল বের করে দিতে বলে। তখন তিনি প্রতিবাদ করলে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি আঘাত করতে থাকে ছিনতাইকারীরা।

তিনি আরও জানান, দিনের বেলায় এমন ঘটনা ঘটলেও আশপাশের কেউ এগিয়ে আসেনি। সবাই দূরে থেকে তাকিয়ে দেখেছেন। আঘাত করার পর এক পর্যায়ে তারা সেখান থেকে দৌড়ে পালিয়ে গেলে তখন আশপাশে লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় একটি রিকশাতে তুলে দেয়। স্বজনদের সহযোগীতায় স্থানীয় একটি হাসপাতালে যান তিনি। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। তবে তার কাছ থেকে কিছু ছিনিয়ে নিতে পারেনি ছিনতাইকারীরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ছিনতাইকারীর কবলে পড়ে তিনি আহত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। তবে ঘটনাটি তদন্তের জন্য থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এজেডএস/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।