ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গ্যাস লাইনে আগুন, দগ্ধ ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
রাজধানীতে গ্যাস লাইনে আগুন, দগ্ধ ৫

ঢাকা: রাজধানীর ওয়ারী টিপু সুলতান রোড পুরাতন থানার সামনে রাস্তায় গ্যাস লাইনের অগ্নিকাণ্ডের ঘটনায় ৬ জন শ্রমিক দগ্ধ হয়েছে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

বুধবার (৭ জুন) রাজধানীর ওয়ারী টিপু সুলতান রোড পুরাতন থানা এলাকায় ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- সোহেল (৩৫) আনারুল (২১) হেলাল (৪০) সুমন (২৪) আ রশিদ (৬৫)।
 

এলাকাবাসী জুয়েল খান জানান, ভোরের দিকে এলাকার একটি নির্মাণাধীন বাসার সামনে রাস্তার মাটি কেটে কয়েক দিন যাবত বৈদ্যুতিক লাইনের কাজ করছিল শ্রমিকরা। ধারণা করা হচ্ছে সেখানে কাজ করার সময় কোনো কারণে গ্যাসের লাইন থেকে আগুন ধরে যায়। সেই আগুনেই তারা দগ্ধ হয়।
 
তিনি আরও জানান, প্রথমে তিনজনকে দগ্ধ অবস্থায় আমি হাসপাতালে নিয়ে ভর্তি করাই। পরে আরও অপর তিনজনকে অন্যান্য লোকজন হাসপাতালে নিয়ে যায়। দগ্ধ সকলের বার্ণ ইনস্টিটিউটে চিকিৎসা চলছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আগুনে পোড়া আছে।

এদিকে, মঙ্গলবার (৬ জুন) দিনগত রাত ২টা ২৫ মিনিটে ওয়ারী টিপু সুলতান রোড পুরাতন থানার সামনে রাস্তার গ্যাস লাইনে আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ৬ ইউনিট নিয়ন্ত্রণের করে কাজ করে।  

বাংলাদেশ সময়: ০৭০২ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।