ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাতে বাসর, দিনে বরের ‘আত্মহত্যা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুন ৭, ২০২৩
রাতে বাসর, দিনে বরের ‘আত্মহত্যা’

সিরাজগঞ্জ: রাতে বাসর, আর ওইদিনেই গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে লক্ষণ বিশ্বাস (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার।

স্থানীয়দের ধারণা, পারিবারিক সম্মতিতে বিয়ে হলেও বউ পছন্দ না হওয়ায় তিনি আত্মহত্যা করেছেন।

বুধবার (৭ জুন) সকালে উপজেলার খুকনি ইউনিয়নের ঝাউপাড়ায় নিজ বাড়ির থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত লক্ষণ খুকনি ঝাউপাড়া গ্রামের হারাণ বিশ্বাসের ছেলে।

নিহতের বড় ভাই শরৎ চন্দ্র বলেন, সোমবার (৫ জুন) তাড়াশ উপজেলার গণেশ চন্দ্র মেয়ে প্রীতি রানীর সঙ্গে ধুমধাম করে লক্ষণের বিয়ে হয়। মঙ্গলবার বর-কনে বাড়ি আসে। বুধবার বৌ-ভাত এবং আজকেই বাসর রাত ছিল। বৌ-ভাতে প্রায় ৩০০ লোককে নিমন্ত্রণ করা হয়েছিল। কিন্তু সকালে নতুন বউ ঘর থেকে বের হওয়ার সুযোগেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন লক্ষণ।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, খুকনি ঝাউপাড়া থেকে নববিবাহিত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্টৱ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।