ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটি টাকার হেরোইন-ইয়াবাসহ নারী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, জুন ৮, ২০২৩
কোটি টাকার হেরোইন-ইয়াবাসহ নারী গ্রেপ্তার

গাজীপুর: জেলায় সোয়া এক কেজি হেরোইন ও সাড়ে ছয় হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (০৮ জুন) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রেজওয়ান আহমেদের নেতৃত্বে মাদকসহ ওই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মালা (৩৮) নেত্রকোনার মোহনগঞ্জ থানার টেংরাপাড়া এলাকার শফিক মিয়ার স্ত্রী ও বুধু মিয়ার মেয়ে।  

গাজীপুর মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) রেজওয়ান আহমেদ জানান, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার পূর্ব বিলাশপুর এলাকায় গুজুর আলীর বাসায় ভাড়া থাকেন মালা। বৃহস্পতিবার দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার ভাড়া বাসায় অভিযান চালানো হয়। এ সময় মালা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাস্তার পাশ থেকে তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে মালা পুলিশকে জানায় মধ্য বিলাশপুর এলাকায় পিপাসা আক্তার (৩০) নামে এক নারীর বাসায় মাদকগুলো রাখা আছে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পিপাসা আক্তারের বাসায় অভিযান চালানো হয়। এ সময় ওই বাসার খাটের নিচ থেকে একটি শপিং ব্যাগের মধ্যে রাখা এককেজি ২৫০ গ্রাম হেরোইন ও ছয় হাজার ৬০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে মালা পুলিশকে জানান, হেরোইন রাজশাহী থেকে ও ইয়াবা ট্যাবলেটগুলো ব্রাহ্মণবাড়িয়া থেকে সংগ্রহ করেছেন।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন এই অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
আরএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।