ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেলে যাওয়া বাইকে মিলল ১৩৬ ভরি সোনা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুন ৮, ২০২৩
ফেলে যাওয়া বাইকে মিলল ১৩৬ ভরি সোনা!

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার জীবননগরে মালিকবিহীন ফেলে রাখা একটি মোটরসাইকেল থেকে ১৩৬ ভরি স্বর্ণ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৮ জুন) দুপুরে জীবননগর বাজারপাড়া এলাকা থেকে স্বর্ণগুলো জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন বাংলানিউজকে জানান, স্বর্ণ পাচারের উদ্দেশে পাচারকারী জীবননগর বাজারপাড়া এলাকায় অবস্থান করছে এমন তথ্য পাই। এ খবরে দামুড়হুদা সার্কেল এএসপি জাকিয়া সুলতানা ও জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলে চোরাকারবারি মোটরসাইকেল ফেলে পালিয়ে যান। পরে ঘটনাস্থলে রাখা একটি মোটরসাইকেল তল্লাশি করা হয়।

তিনি আরও জানান, সেখানে সাংবাদিক এবং স্থানীয়দের উপস্থিতিতে বাইকে রাখা স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় একটি প্যাকেট থেকে ১৩০ ভরি ওজনের ১২টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ২৭ লাখ টাকা। এছাড়া, অন্য আরেকটি প্যাকেট থেকে ৬ ভরি ওজনের একটি চেইন ও দুইটি ব্রেসলেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ ৭০ হাজার টাকা।

পুলিশ সুপার জানান, দুইটি প্যাকেট থেকে সর্বমোট ১৩৬ ভরি স্বর্ণ জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৩২ লাখ ৭০ হাজার টাকা। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।