ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পূর্ব সড়কে ১৭ কি.মি থেমে থেমে যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, জুন ৯, ২০২৩
বঙ্গবন্ধু সেতু পূর্ব সড়কে ১৭ কি.মি থেমে থেমে যানজট

টাঙ্গাইল: টাঙ্গাইলের শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে পৌলী পর্যন্ত ১৭ কিলোমিটার মহাসড়কে যান চলাচল থমকে গেছে। বৃহস্পতিবার মধ্যরাত থেকে এ যানজটের সৃষ্টি হয়।

শুক্রবার (০৯ জুন) বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনে লাইন দীর্ঘ হতে থাকে। যানজটের কারণে ঘরমুখো মানুষ বিশেষ করে নারী ও শিশুরা বিপাকে পড়েছেন।  

পুলিশ ও চালকরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকেই ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ বাড়তে থাকে। মধ্যরাতে সদর উপজেলার মাদারজানী এলাকায় ঢাকাগামী একটি মুরগি ভর্তি পিকআপ রাস্তার ওপর উল্টে যায়। ফলে ঢাকাগামী লেনটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। গাড়িটি রাস্তার ওপর থেকে সরিয়ে নিতে কিছুটা সময় লাগে। এ সময় রাস্তায় যানজটের সৃষ্টি হয়।  

অন্যদিকে কালিহাতী উপজেলার কামাক্ষার মোড় এলাকায় ঢাকাগামী একটি ট্রাকের চাকা বিকল হয়। ট্রাকটি সরিয়ে নেওয়ার পূর্বেই উল্টো পথে গাড়ি চলতে গিয়ে যানজটের সৃষ্টি হয়।

এলেঙ্গা হাইওয়ে থানার ওসি জাহিদ হাসান জানান, বৃহস্পতিবার রাতে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় ও মহাসড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি বিকল হয়ে যাওয়ায় যানজটের সৃষ্টি হয়। যানজট কমাতে পুলিশ সদস্যরা কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।