ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

একই শাড়িতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুন ১০, ২০২৩
একই শাড়িতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুরে একই শাড়িতে ঝুলন্ত স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আলাদিপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- স্বামী সোহেল রানা (৪২) ও তার স্ত্রী পারুল বিবি (৩৯)। তারা একই গ্রামের বাসিন্দা।
 
স্থানীয়রা জানায়, পারুল বিবির বাবার বাড়ির একটি ঘরে তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত পারুল বিবি তার প্রথম বিবাহ বিচ্ছেদের পর থেকে বাবার বাড়িতে একাই থাকতেন। এ সময় একই গ্রামের বিবাহিত যুবক সোহেল রানার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তারা গোপনে বিয়ে করেন। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হয়।  

শনিবার (১০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে আয়েশা সিদ্দিকা নামে স্থানীয় এক গৃহবধূ ওই বাড়িতে দুধ দিতে গিয়ে, একটি ঘরের মধ্যে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তিনি ঘটনাটি স্থানীয়দের জানালে লোকজন পারুলের বাড়ির একটি ঘরের বাঁশের আড়ার সঙ্গে গলায় শাড়ি পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

আয়েশা সিদ্দিকা বলেন, আমি প্রতিদিনের মতো সকালে পারুলের বাড়িতে দুধ দিতে যাই। ওই সময় কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির ভেতরে ঢুকি। এরপর একটি ঘরের মধ্যে একই শাড়িতে দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার চেঁচামেচি করলে লোকজন হাজির হয়। পরে স্থানীয়রা গলায় পেঁচানো শাড়ি কেটে মরদেহ দুটি নামিয়ে আনে।

জানতে চাইলে মৃত সোহেল রানার প্রথম স্ত্রী সোনিয়া আক্তার বলেন, আমার স্বামী রাতে আমাদের বাড়িতেই ছিলেন। আজ (১০ জুন) সকালে বাড়ি থেকে বের হয়ে চলে যান। এরপর লোকমুখে জানতে পারি, তার আরেক স্ত্রী পারুলের বাড়ি থেকে নাকি তাদের দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে ওই ঘটনা ঘটেছে, আমি কিছুই জানি না।

স্থানীয় ইউপি সদস্য আবদুল খালেক বলেন, শুনেছি তারা চার-পাঁচ মাস আগে বিয়ে করেন। তাদের কারো সঙ্গে বিবাদ ছিল না। ঠিক কী কারণে এমন কাজ করলো- এটা আমার জানা নেই।

গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব থাকতে পারে। আর সে কারণেই তারা একসঙ্গে আত্মহত্যা করতে পারে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।