ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নিউমার্কেট এলাকায় যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, জুন ১০, ২০২৩
নিউমার্কেট এলাকায় যুবকের আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকার একটি বাসায় ইছহাক হোসেন অনিক (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

শনিবার (১০ জুন) রাত সাড়ে ৮টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত অনিক লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি গ্রামের মৃত আক্তার হোসেন ছেলে। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন মেজ। ছোট ভাই রাকিবুল হাসানকে নিয়ে নিউমার্কেট লতিফ সরণি মুরগি পট্টি গলিতে ছয়তলা একটি বাড়ির চতুর্থ তলায় মেস করে থাকতেন।  

হাসপাতালে তার ছোট ভাই রাকিবুল হাসান জানান, নিউমার্কেট এলাকার নুরজাহান মার্কেটে রাতুল ফ্যাশন নামে তার একটি দোকান রয়েছে। সন্ধ্যার দিকে অনিক বাসায় ছিলেন। তখন রাকিবুল তাকে ফোন দিয়ে জানতে চান, তিনি দোকানে আসবেন কি না।  

সে সময় অনিক জানান, কিছুক্ষণ পর তিনি দোকানে যাবেন। রাত ৮টা পর্যন্ত অনিক দোকানে না আসায় রাকিব দোকান বন্ধ করে বাসায় চলে যান। গিয়ে রুমের দরজা খুলে ভেতরে ঢুকে দেখেন, অনিক গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন।

তিনি জানান, ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে সঙ্গে সঙ্গে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত বলে জানান। কোন কারণে তিনি আত্মহত্যা করতে পারে, সে বিষয়ে কিছু জানাতে পারেননি তার ছোট ভাই।  

তবে তার দোকান কর্মচারী মো. রনি জানান, ব্যবসায়িক বেশ কিছু টাকা ঋণ ছিলেন তিনি। এ কারণে এ ঘটনা ঘটাতে পারেন বলে তার ধারনা।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।