ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে ২৫৩ শিক্ষার্থী পেল আর্থিক অনুদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জুন ১১, ২০২৩
খাগড়াছড়িতে ২৫৩ শিক্ষার্থী পেল আর্থিক অনুদান

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে মেধাবী গরীব, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে এককালীন আর্থিক অনুদান দিয়েছে সমাজসেবা অধিদপ্তর।  

রোববার (১১ জুন) দুপুরে খাগড়াছড়ি সরকারি কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে অনুদানের অর্থ তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।

 

এ সময় খাগড়াছড়ি সরকারি কলেজের একাদশ, দ্বাদশ ও স্নাতক পর্যায়ের ২৫৩ জন শিক্ষার্থীকে জনপ্রতি ৩৫০০ টাকা করে মোট ৮ লাখ ৮৫ হাজার ৫০০ টাকা অনুদান বিতরণ করে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ।

খাগড়াছড়ি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মিছবাহুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক কাজী নাজিমুল ইসলাম, অতিরিক্ত পরিচালক মোস্তফা মোস্তাকুর রহিম খান, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. সরাফত হোসেন ও খাগড়াছড়ি সমাজসেবা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।