ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, ইউপি সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, ইউপি সদস্য গ্রেপ্তার

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় শহীদুল ইসলাম আবির ওরফে আবিয়ার রহমান (৫০) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুন) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে সোমবার (১২ জুন) গভীর রাতে উপজেলার পশ্চিম পোড়াকাটলা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শহিদুল ইসলাম আবির শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও পশ্চিম পোড়াকাটলা গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, বুড়িগোয়ালিনী ইউনিয়নের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৭) ২০২২ সালের ২৮ ডিসেম্বর রাতে বিয়ের প্রলোভনে ধর্ষণ করেন আবিয়ার রহমান। এসময় তিনি মোবাইলে সেই দৃশ্যের ভিডিও ধারণ করে রাখেন। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই স্কুলছাত্রীকে প্রায়ই ধর্ষণ করতেন তিনি। একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে তার গর্ভপাত করান ইউপি সদস্য আবিয়ার রহমান। এ ঘটনা জানাজানি হওয়ার পর মেয়েটির পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য চাপ দেওয়া হলে, আবিয়ার রহমান তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বাদল জানান, ভুক্তভোগী কিশোরীর নানি বাদী হয়ে সোমবার (১২ জুন) তিনজনকে আসামি করে শ্যামনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন (মামলা নং ৩৩/২৫২)।  

এ মামলায় ইউপি সদস্য শহিদুল ইসলাম আবির ওরফে আবিয়ার রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।