ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে ইভটিজিং বন্ধে ডিসি বরাবর স্মারকলিপি

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
মৌলভীবাজারে ইভটিজিং বন্ধে ডিসি বরাবর স্মারকলিপি

মৌলভীবাজার: স্কুল, কলেজগামী মেয়ে শিক্ষার্থীদের ইভটিজিং, জেলা জুড়ে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নাম করে পুস্তক ব্যবসায়ীদের সিন্ডিকেট বন্ধ ও শিক্ষা উপকরণে ভ্যাট প্রত্যাহারের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে জেলার শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, সামাজিক সংগঠন ও নাগরিক সমাজের পক্ষে স্মারকলিপিটি জেলা প্রশাসক ড. ঊর্মি বিনতে সালাম ও অনুলিপি মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমানসহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তাদের কাছে প্রদান করেন জেলার অন্যতম সামাজিক সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজকর্মী ও সংগঠক এম মুহিবুর রহমান মুহিব।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, আনন্দ পাঠশালার প্রতিষ্ঠাতা সমাজকর্মী ও শিক্ষার্থী আব্দুস সালাম তালুকদার, সমাজকর্মী ও শিক্ষার্থী ফয়সাল আহমদ শাহী ও নাছিম চৌধুরী।

এ সময় জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম তাদের মৌখিক বক্তব্য শোনেন ও স্মারকলিপি গ্রহণ করেন। তিনি আশ্বস্ত করে বলেন, এরই প্রেক্ষিতে তিনি সংশ্লিষ্ট বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জুন ১৪, ২০২৩

এমএমআই/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।