ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

খালেদা জিয়া আর কখনো মানুষের রায় পাবে না: পানিসম্পদ উপমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
খালেদা জিয়া আর কখনো মানুষের রায় পাবে না: পানিসম্পদ উপমন্ত্রী

ঢাকা: এতিমের টাকা মেরে খাওয়া খালেদা জিয়া আর কখনো মানুষের রায় পাবেন না বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।  

বৃহস্পতিবার (১৫ জুন) জাতীয় সংসদের অধিবেশনে আগামী ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত জাতীয় বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এনামুল হক শামীম এ মন্তব্য করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।

এনামুল হক শামীম বলেন, যারা গণতন্ত্রকে হরণ করেছিল, পেছনের দরজা দিয়ে যারা ক্ষমতায় এসেছিল তারাই আজ গণতন্ত্রের ছবক দেন। এটা আমাদের জন্য দুর্ভাগ্য। বিএনপি-জামাতের সঙ্গে যুক্ত হয়েছে তথাকথিত কিছু সুশীল বাবুরা। এরা কারা? দেশবাসী তাদের ভালো করেই চেনেন।  

তিনি বলেন, যারা গণতন্ত্রের কথা বলে অগণতান্ত্রিক ব্যবস্থা আনতে চায়, দেশবাসী তাদের উচিত জবাব দেবে। কীসের গণতন্ত্রের কথা বলেন তারা? কারফিউ গণতন্ত্র? বিনা বিচারে মানুষ হত্যার গণতন্ত্র? সেই গণতন্ত্র আর ফিরে আসবে না। জনগণ ক্ষমতার মালিক, জনগণের মতামতের ভিত্তিতে সরকার প্রতিষ্ঠিত হবে। উন্নয়ন-অর্জনে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। টানা চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন জননেত্রী শেখ হাসিনা।

উপমন্ত্রী বলেন, বাংলাদেশ আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এই দেশ শত ষড়যন্ত্র-চক্রান্তের মধ্যেও এগিয়ে যাবে। বাংলাদেশের মানুষের আস্থা একমাত্র বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ওপর, আর কারো ওপর নয়। এতিমের টাকা মেরে খাওয়া, হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা খালেদা জিয়া আর কখনো মানুষের রায় পাবেন না। বাংলার মানুষ আবারও আগামী নির্বাচনে ভোট দিয়ে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধুকন্যাকে প্র্রধানমন্ত্রী করবে ইনশাআল্লাহ।  

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।