ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাদিম হত্যাকারীদের গ্রেপ্তারে আল্টিমেটাম আড়াইহাজার প্রেসক্লাবের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
নাদিম হত্যাকারীদের গ্রেপ্তারে আল্টিমেটাম আড়াইহাজার প্রেসক্লাবের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম: ফাইল ফটো

নারায়ণগঞ্জ: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টা আল্টিমেটাম দিয়েছে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা প্রেসক্লাব। অন্যথায় রাজপথে সাংবাদিকরা নেমে আসতে বাধ্য হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৫ জুন) এক বার্তায় এ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

বিবৃতিতে আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ জানান, এটি অত্যন্ত মর্মান্তিক ঘটনা। এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে বিচার না করলে সাংবাদিক সমাজ আন্দোলনে যেতে বাধ্য হবে।

বুধবার (১৪ জুন) দিবাগত রাত ১০টার দিকে বকশিগঞ্জের পাথাটিয়ায় ডাচ্-বাংলা ব্যাংকের বুথের সামনে নাদিমের ওপর নৃশংস হামলা চালায় একদল সন্ত্রাসী। বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।