ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিমের প্রথম জানাজা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
সাংবাদিক নাদিমের প্রথম জানাজা অনুষ্ঠিত

জামালপুর থেকে: বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) সকাল দশটায় বকশিগঞ্জ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতের জানাজা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বেলা সাড়ে ১১টায় উপজেলার গরুহাটি কাচারিপাড়ায় নাদিমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে হত্যাকাণ্ডের শিকার হন বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম।

তার ওপর হামলার ঘটনাটি ঘটে গত বুধবার (১৪ জুন) রাতে। পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

শুক্রবার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক নাদিমের বাড়ি যায় বাংলানিউজের এ প্রতিনিধি। এ সময় নাদিমের বাড়িতে শোকের মাতম দেখতে পান তিনি। একমাত্র ছেলেকে হারিয়ে নাদিমের বাবা-মা ও দুই বোন আর্তনাদ করছেন। নাদিমের স্ত্রী-সন্তানদেরও বুকফাটা আর্তনাদ করতে দেখা গেছে। তারা স্বজন হত্যার বিচার দাবি করেছেন।

বাংলাদেশ সময়: ১০৫৭, ১৫ জুন, ২০২৩
এনবি/এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।