ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাদিমের খুনিদের কঠোর শাস্তি দাবি সিরাজগঞ্জ প্রেসক্লাবের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
নাদিমের খুনিদের কঠোর শাস্তি দাবি সিরাজগঞ্জ প্রেসক্লাবের

সিরাজগঞ্জ: বর্বরোচিত সন্ত্রাসী হামলায় নিহত বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িতদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে সিরাজগঞ্জ প্রেসক্লাব।

শুক্রবার (১৫ জুন) সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল কুদ্দুস নৃশংস এই হত্যাকাণ্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

এক বিবৃতিতে তিনি বলেন, সাংবাদিক নাদিম শুধু সংবাদ প্রকাশের কারণেই খুন হয়েছেন। রাতের আঁধারে তার ওপর কাপুরুষোচিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এই নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সব সন্ত্রাসীর গ্রেপ্তারের দাবি জানান তিনি।

এছাড়াও সাংবাদিক নাদিম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল হামিদ খান হীরা, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, হারুন-অর-রশিদ খান হাসান, সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম ফিলিপস, এস এম তফিজ উদ্দিন, ইসরাইল হোসেন বাবু, সাংবাদিক গাজী এস
এইচ ফিরোজীসহ সাংবাদিক নেতারা।

এদিকে গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদে শনিবার (১৭ জুন) মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি আয়োজন করেছে সিরাজগঞ্জ প্রেসক্লাব।

উল্লেখ্য, জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে হত্যাকাণ্ডের শিকার হন বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম।  

গত বুধবার (১৪ জুন) রাতে তার ওপর হামলার ঘটনাটি ঘটে। পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্তরা নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়।  

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।