ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাকরি করা হলো না সাহাবুলের!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
চাকরি করা হলো না সাহাবুলের! সাহাবুল হোসেন

রাজশাহী: রাজশাহীতে বৃষ্টিতে ভিজতে গিয়ে বজ্রপাতে সাহাবুল হোসেন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১৮ জুন) বিকেলে এ ঘটনা ঘটে।

বর্তমানে তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে।

রাজশাহীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, রোববার বিকেল ৫টার দিকে মহানগরীর হেতমখাঁ এলাকায় থাকা রাতের মায়া ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। বিকেলে বৃষ্টিতে ভিজতে ছাত্রাবাসের ছাদে ওঠেন সাহাবুল হোসেন নামের এক যুবক।

এ সময় বজ্রপাত হলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এরপরও খবরে পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান অনেক আগেই তার মৃত্যু হয়েছে (ব্রডডেথ)। এরপর তার মরদেহ হাসপাতালের মরচুয়ারিতে নেওয়া হয়।

এসআই নুরুল ইসলাম আরও জানান, পরিবারের সদস্যরা আসলে আইনি প্রক্রিয়া শেষে তার মরদহ তাদের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হবে।

সাহাবুল হোসেন রাজশাহী কলেজ থেকে মাস্টার্স (২০১৮-১৯ সেশনে) শেষ করে চাকরির জন্য অপেক্ষা করছিলেন। তার গ্রামের বাড়ি রাজশাহীর মোহনপুর উপজেলায় বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।