ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: খুনিদের শাস্তির দাবিতে কুয়াকাটায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: খুনিদের শাস্তির দাবিতে কুয়াকাটায় মানববন্ধন

পটুয়াখালী: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুয়াকাটায় মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা।

সোমবার (১৯ জুন) সকালে কুয়াকাটা চৌরাস্তায় কুয়াকাটা প্রেসক্লাব, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরাম ও বাংলাদেশের মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা যৌথভাবে এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা জানান, সাংবাদিক নাদিমের হত্যাকাণ্ডে জড়িত গ্রেপ্তারদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং পলাতকদের দ্রুত গ্রেপ্তার করতে হবে। এছাড়া সাগর-রুনি হত্যার দ্রুত বিচারসহ সব সাংবাদিকদের অধিকার নিশ্চিত করতে হবে সরকারকে। ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন করে দেশের সব সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার কথাও বলেন তারা।

মানববন্ধনে সভাপতিত্ব করেন কুয়াকাটা প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ার হোসেন আনু। এছাড়া সেখানে উপস্থিত ছিলেন কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, মহিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম, মফস্বল সাংবাদিক ফোরামের মহিপুর থানা শাখার সভাপতি বুলেট আকনসহ স্থানীয় সাংবাদিকরা।

মানববন্ধন শেষে কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে একটি প্রতিবাদ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।