ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাজারে নিতেই ভিজিএফের ১১ বস্তা চালসহ ভ্যান আটকে দিল জনতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
বাজারে নিতেই ভিজিএফের ১১ বস্তা চালসহ ভ্যান আটকে দিল জনতা

গাইবান্ধা: গাইবান্ধার সাঘাটা উপজেলায় ভিজিএফের ৫০ কেজির ১১ বস্তা চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২২ জুন) রাতে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় কাউকে এখনো আটক করা হয়নি।

এর আগে বৃহস্পতিবার বিকেলে উপজেলার বোনারপাড়া বাজারের ব্যবসায়ী আব্দুল হালিমের গোডাউনের সামনে থেকে চালগুলো জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইছাহাক আলী।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মনোরঞ্জন কুমার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মিঠুন কুণ্ডু উপস্থিত ছিলেন।

ইউএনও ইছাহাক আলী জানান, ঈদুল আজহা উপলক্ষে বোনারপাড়া ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ করা হয়। বিকেলে পরিষদ থেকে শাহিন মিয়া তার ভ্যানে করে ১১ বস্তা চাল নিয়ে বোনারপাড়া বাজারের দিকে নিয়ে যাচ্ছিলেন। তা দেখে সন্দেহ হলে ভ্যান আটকে ইউএনওকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে চালগুলো জব্দ করা হয়। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ভ্যানচালক শাহিন মিয়া বলেন, বিকেলে কয়েকজন লোক ১১ বস্তা চাল বোনারপাড়া বাজারে নিয়ে যেতে বলেন। তাদের কথামতো চালগুলো বাজারে নিয়ে আসি।

এ ব্যাপারে বোনারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন বলেন, সকাল থেকে ইউনিয়নের সুবিধাভোগীদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়। বিকেলে ওই ১১ বস্তা চাল কোথা থেকে কারা কীভাবে নিয়ে গেছে, তা আমি জানি না। এর সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নাই।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, জুন ২৩, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।