ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাধারণ মানুষের সন্তানদের ওপরে উঠানোই আমার টার্গেট: মতিয়া চৌধুরী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
সাধারণ মানুষের সন্তানদের ওপরে উঠানোই আমার টার্গেট: মতিয়া চৌধুরী 

শেরপুর: সংসদ উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সাধারণ মানুষের ছেলে-মেয়েদের ওপরে উঠানোই আমার টার্গেট। শিক্ষার্থীদের প্রণোদনা দিলে তারা পড়ালেখায় আরও উৎসাহ পায় এবং ভালো করে।

শনিবার (২৪ জুন) সকাল ১০টার দিকে শেরপুরের নকলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে আর্থিক প্রণোদনা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তুর্কিরা এক সময় নির্জীব জাতি ছিল। কামাল আতাতুর্ক তাদের জাগিয়ে তুলেছেন। আজ তারা মধ্যপ্রাচ্যের সঙ্গে পাল্লা দিয়ে চলছে।  

মতিয়া চৌধুরী আরও বলেন, চেষ্টা ছাড়া বিছানায় শুয়ে, চোখ না মেলিয়া কোনো জাতির ভাগ্য বদলাতে পারে না। তার প্রমাণ তুরস্কেরে কামাল আতাতুর্ক।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ, আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও উপকারভোগী শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।