ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কমলনগরে কাভার্ডভ্যানের চাপায় নাতির মৃত্যু, নানি আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
কমলনগরে কাভার্ডভ্যানের চাপায় নাতির মৃত্যু, নানি আহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে কাভার্ডভ্যানের চাপায় মো. ফরহাদ হোসেন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে তার নানি আফরোজা বেগম (৫০)।

 

রোববার (২৫ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের কমলনগর উপজেলাধীন নূরিয়া হাফেজিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

ফরহাদ কমলনগর উপজেলার চরফলকন গ্রামের ইয়াসিন হাজী বাড়ির মো. জামালের ছেলে। তিনি হাজিরহাট মিল্লাত একাডেমি থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।  

নিহত ফরহাদের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত আফরোজা বেগমকে জেলা শহরের একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থা মুমূর্ষু বলে জানিয়েছে স্বজনরা।  

নিহত ও আহতের স্বজন মোহাম্মদ উল্যা বাংলানিউজকে বলেন, ফরহাদ তার নানিকে নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় (মিশুক) করে উপজেলার করইতোলা থেকে হাজিরহাটের দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। অটোরিকশায় থাকা নানি-নাতি গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে ফরহাদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার নানি আফরোজা বেগমকে একটি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।  

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আনোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ফরহাদকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জুন ২৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।