ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪৭ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
ভৈরবে ৪৭ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান পরিচালনা করে ৪৭ কেজি গাঁজাসহ মো. জুয়েল (৩৫) ও মাসাকিন (২৩) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (২৬ জুন) দুপুরে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার ভাদুঘর উত্তর এলাকার আলী মিয়ার ছেলে মো. জুয়েল (৩৫, গাড়ি চালক) ও একই এলাকার খোরশেদ আলমের ছেলে মাসাকিন (২৩)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে রোববার (২৫ জুন) দিনগত রাত দেড়টার দিকে ভৈরব উপজেলার নাটালের মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় কভার্ডভ্যানসহ মাদক কারবারি মো. জুয়েল ও মাসাকিনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা কাভার্ডভ্যানভ্যান তল্লাশি করে স্কচটেপ দিয়ে মোড়ানো ১২টি বান্ডিলে মোট ৪৭ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজা এনে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিক্রি করতো।

র‌্যাব আরও জানায়, আটক মাদক কারবারি জুয়েল ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার একটি মাদক মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি এবং তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানায় ও ঢাকা জেলার আশুলিয়া থানায় পৃথক দুইটি মাদক মামলা আছে।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ আটক দুইজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।