ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে পিকআপ ভ্যানচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
কালীগঞ্জে পিকআপ ভ্যানচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত 

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর এলাকায় পিকআপ ভ্যানের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

 

সোমবার (২৬ জুন) রাত ৮টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শরিফা খাতুন (৩৫)ও অটোরিকশার চালক আবুল কালাম (৪০)। নিহত শরিফা খাতুন ওই উপজেলার সাতগাছিয়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে ও আবুল কালাম একই উপজেলার ঠিকাডাঙ্গা গ্রামের বাসিন্দা।  

স্থানীয়রা জানান, একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে কালীগঞ্জ থেকে বারোবাজারের দিকে যাচ্ছিল। পথে বারোবাজেরের অদুরে পিরোজপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী ও চালক নিহত হন। এসময় আহত হন অটোরিকশায় থাকা অন্য চার যাত্রী।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান  জানান, খবর পেয়ে পুলিশ ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে যশোর হাসপাতালে নিয়ে যায় এবং দুজনের মরদেহ উদ্ধার করে।  

বাংলাদেশ সময়:  ২৩৫৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।