ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈদের দিনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
ঈদের দিনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় আব্দুল খালেক (৫৫) নামে এক চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৯ জুন) বেলা ১২টার দিকে উপজেলার কামারিয়া ইউনিয়নের পুর্বপাড়া গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল খালেক মহানগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চাইনামোড় এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে। তিনি কামারিয়া ইউনিয়নের চর ফরিদপুর গ্রামে বিয়ে করে শ্বশুরবাড়িতে থাকতেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত আব্দুল খালেক পেশায় অটোরিকশা চালক। তিনি গতকাল বিকেলে অটোরিকশা নিয়ে বের হয়ে রাতেও চালাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে- ভোরের দিকে কোনো এক সময় ছিনতাইকারীরা তাকে শ্বাসরোধে হত্যার পর অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে। পরে তার মরদেহ উপজেলার কামারিয়া ইউনিয়নের পৃর্বপাড়া গ্রামের ডোবায় ফেলে রেখে যায়। সকালে স্থানীয়রা ডোবায় মরদেহ দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি আবুল খায়ের বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।