ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অপহরণ করে ধর্ষণের পর হত্যা, একদিন পর পুকুরে মিলল শিশুর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
অপহরণ করে ধর্ষণের পর হত্যা, একদিন পর পুকুরে মিলল শিশুর মরদেহ

রাজশাহী: রাজশাহীতে আট বছরের এক শিশুকে অপহরণ করে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। একদিন পর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ জুলাই) সকালে মহানগরীর ছোটবনগ্রাম এলাকার খোরশেদের মোড়ের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে নাটোর জেলা থেকে অপহরণকারী পলাশকে আটক করেছে পুলিশ।

নিহত শিশুর নাম আনিকা (৮)। সে মহানগরীর শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার আজিম উদ্দিনের মেয়ে। গত শনিবার (১ জুলাই) সন্ধ্যার দিকে তাকে অপহরণ করা হয়েছিল। মহানগরীর বড় বনগ্রাম এলাকার শাহিনের ছেলে পলাশ তাকে অপহরণ করে। এরপর তাকে ধর্ষণের পর হত্যা করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহ মখদুম জোনের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকীর জানান, ঈদ সেলামি দেওয়ার কথা বলে ওই শিশুটিকে নির্জন জায়গায় নিয়ে যায় পলাশ। এরপর তাকে ধর্ষণ করে। বিষয়টি যেন কেউ জানতে না পারে সেজন্য তাকে গলাটিপে হত্যা করা হয়।

এরপর রাতে সুযোগ বুঝে তার মরদেহ পুকুরে ফেলে রাজশাহী থেকে নাটোরে পালিয়ে যায় পলাশ। পরে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রোববার (২ জুলাই) রাতভর অভিযান চালানো হয়। পরে সোমবার (৩ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে নাটোর জেলা থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৩
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।