ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে মাইক্রোবাস-প্রাইভেটকার সংঘর্ষে ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
নাটোরে মাইক্রোবাস-প্রাইভেটকার সংঘর্ষে ব্যবসায়ী নিহত

নাটোর: নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাসের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে আব্দুল করিম (৪০) নামে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত চারজন।

মঙ্গলবার (০৪ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আব্দুল করিম রাজধানীর আমিনবাজার এলাকার বাসিন্দা। আহতরা হলেন- নাজমুল (৩৫), বৈশাখী খাতুন (১৪), মহাব্বত আলী (৬৫) ও সোলেমান আলী।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আজ সকাল ১০টার দিকে রাজশাহী থেকে প্রাইভেটকারে ঢাকায় ফিরছিলেন আম ব্যবসায়ী আব্দুল করিম। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে তার প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে আম ব্যবসায়ীসহ চারজন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আম ব্যবসায়ী আব্দুল করিমকে মৃত ঘোষণা করেন।  

তিনি বলেন, মাইক্রোবাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।