ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সেনবাগে ৪ দিন দোকানে পড়ে ছিল কবিরাজের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
সেনবাগে ৪ দিন দোকানে পড়ে ছিল কবিরাজের মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার নিজ দোকান থেকে আব্দুল গফুর (৭০) নামে এক কবিরাজের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) দুপুরের দিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

এর আগে সোমবার রাতে উপজেলার কানকিরহাট বাজারের একটি দোকান থেকে ওই কবিরাজের মরদেহ উদ্ধার করা হয়।   

নিহত কবিরাজ আব্দুল গফুর উপজেলার কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় গ্রামের বারেক হাজারী বাড়ির মৃত হাজর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গফুর গত ২০ বছর ধরে কানকির হাটের দক্ষিণ বাজারে একটি দোকান ঘরে বসবাস করেন এবং ওই ঘরেই কবিরাজি করতেন। জরুরি প্রয়োজন হলে গ্রামের বাড়ি যেতেন। সর্বশেষ গত ২৮ জুন তিনি বাড়ি যান। এরপর দুপুর ৩টার দিকে দোকানে ফিরে আসেন।  

এরপর থেকে পরিবারের কারো সঙ্গে তার যোগাযোগ হয়নি। গতকাল সোমবার রাতে তার দোকান থেকে পচা গন্ধ বের হলে পথচারীরা দোকানে উঁকি দিয়ে দেখেন মেঝেতে তার মরদেহ পড়ে আছে।  

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। মরদেহ পচে ফুলে উঠেছে। নাক-মুখ দিয়ে রক্ত বের হয়ে আছে। ধারণা করা হচ্ছে ৩-৪ দিন আগে তিনি মারা যান। তবে শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।