ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধনবাড়ীতে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
ধনবাড়ীতে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের ধনবাড়ী‌ উপজেলায় বাসচাপায় সিএন‌জি চা‌লিত অটোরিকশার দুই যাত্রী নিহত হ‌য়ে‌ছেন। এতে আহত হ‌য়ে‌ছেন আরও চারজন।

 

বুধবার (৫ জুলাই) সকাল সা‌ড়ে ৭টার দি‌কে উপ‌জেলার ছাত্তারকা‌ন্দি এলাকায় জামালপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে।  

নিহতরা হ‌লেন জামালপুর জেলার স‌রিষাবা‌ড়ি উপজেলার মৃত গিয়াস উদ্দি‌নের ছে‌লে হা‌লিম (৩২) ও একই উপ‌জেলার ডোয়াইল গ্রা‌মের ম‌জিবর রহমানের ছে‌লে ওয়াজেদ (৪০)।  

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. ইদ্রিস আলী জানান, সকালে ঢাকাগামী একটি বাস মধুপুরগামী একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থ‌লেই অটোরিকশার দুই যাত্রী মারা যান। এতে আহত হন অটোরিকশায় থাকা আরও চারজন। খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে নিয়ে যায়।

ধনবা‌ড়ী উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মে‌ডি‌কেল অফিসার ডা. আল আমিন ব‌লেন, দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতা‌লে আনা হয়। পরে তাদের মধ্যে তিনজন‌কে উন্নত চি‌কিৎসার জন‌্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।