ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

বরিশাল: বরিশালের মুলাদী ও মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানাধীন এলাকায় গোসল করতে গিয়ে পৃথক ঘটনায় পানিতে ডুবে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে ৪ বছরের শিশু আল হাসিন মুলাদী উপজেলার রামচর গ্রামের কায়েজ খলিফার ছেলে।

এছাড়া মৃত ১৮ বছরের যুবক মো. ইব্রাহিম মোল্লা ঢাকার শ্যামপুর ফরিদাবাদ এলাকার মৃত ইদ্রিস মোল্লার ছেলে।

মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার উপ পরিদর্শক (এসআই) বেল্লাল হোসেন জানান, ইব্রাহিম মোল্লা মেহেন্দিগঞ্জ উপজেলার কাদিরাবাদ গ্রামে নানাবাড়িতে বেড়াতে এসেছিলেন। বুধবার দুপুর ১২টার দিকে মা-মামা-খালা ও বোনদের সঙ্গে লতা নদীতে গোসল করতে যায়।

তবে সাঁতার না জানায় নদীর স্রোতের সঙ্গে তাল মিলাতে না পেরে ডুবে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কোনো অভিযোগ না থাকা জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই পুলিশের কর্মকর্তা।

এদিকে পরিবারের বরাত দিয়ে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, শিশু হাসিন প্রতিবেশী অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। কিছু সময় পর হাসিনকে দেখতে না পেয়ে খুঁজতে শুরু করেন স্বজনরা। পরে তাকে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।