ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে স্ত্রী-সন্তানের ওপর অ্যাসিড নিক্ষেপ, আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
আড়াইহাজারে স্ত্রী-সন্তানের ওপর অ্যাসিড নিক্ষেপ, আসামি গ্রেপ্তার গ্রেপ্তার আসামি খোকন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘুমন্ত স্ত্রী ও ছয় বছরের মেয়ের ওপর সিরিঞ্জ দিয়ে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি খোকনকে (৫৫) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১১।

এর আগে কুমিল্লা জেলার তিতাস থানাধীন রায়পুর পুরান বাতাকান্দি এলাকা থেকে তাকে দুপুরে গ্রেপ্তার করা হয়। খোকন আড়াইহাজারের গোপালদী পৌরসভার গায়েনপাড়ার মৃত আনসর আলীর ছেলে।

গত ২৩ জুন উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে এ ঘটনায় বাদী হয়ে থানায় মামলা করেন ভুক্তভোগীর মা সাহেদা বেগম।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, মোর্শেদা প্রথম স্বামীকে তালাক দেওয়ার পর তার একমাত্র কন্যাশিশু মারিয়াকে নিয়ে মায়ের সঙ্গে বসবাস করছিলেন। পাঁচ মাস আগে গোপালদী পৌরসভার গায়েনপাড়া এলাকার মৃত আনসার আলীর ছেলে খোকন মিয়ার সঙ্গে পারিবারিকভাবে মোর্শেদার বিয়ে হয়। বিয়ের পর থেকে মোর্শেদার সন্তানকে বাবার বাড়ি রেখে আসতে শারীরিক ও মানসিক নির্যাতন করেন তার স্বামী। তিন মাস আগে মোর্শেদাকে বেধড়ক পিটিয়ে সন্তানসহ তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এরপর থেকে মোর্শেদা তার কন্যা মারিয়াকে নিয়ে ফের মা ও বাবার সঙ্গে বসবাস করে আসছেন। গত ২৩ জুন রাত ৮টার দিকে খোকন মোর্শেদার শয়ন কক্ষের জানালায় ফাঁক দিয়ে সিরিঞ্জ দিয়ে অ্যাসিড নিক্ষেপ করেন। এতে তার স্ত্রী মোর্শেদার ডান পায়ে ও তার কন্যাশিশু মারিয়ার মুখ ঝলসে যায়। এ সময় তারা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার তিন দিন পর ভুক্তভোগীর মা সাহেদা বেগম বাদী হয়ে খোকনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ দায়েরের সাতদিন পর মঙ্গলবার (৪ জুলাই) পুলিশ অভিযোগটি আমলে নিয়ে মামলা রুজু করে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।