ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে ভাঙচুর, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে ভাঙচুর, আটক ১

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে হামলা ও ভাঙচুর চা‌লি‌য়ে‌ছে না‌সির উদ্দিন না‌মে এক যুবক। এসময় পুলিশের এক উপ পরিদর্শক (এসআই) আহত হয়েছে।

এ ঘটনায় জড়িত যুবককে আটক করেছে পু‌লিশ।  

শ‌নিবার (৮ জুলাই) সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কেচি গেটের তালা ভেঙে ভেত‌রে প্রবেশ ক‌রেন ওই যুবক। প‌রে বেলচা দি‌য়ে ১০‌টি ক‌ক্ষের ৩১টি থাই গ্লাসের জানালা ও দরজা ভাঙচুর ক‌রেন।

আটক নাসির উদ্দিন (২৮) হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের মারধর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

জেলা প্রশাসকের নিরাপত্তা প্রহরী হরকান্ত রায় ব‌লেন, সকা‌লে পাঞ্জা‌বি প‌রি‌হিত এক ব‌্যক্তি বেলচা হা‌তে জেলা প্রশাস‌কের কার্যাল‌য়ে প্রবেশ ক‌রে  প্রতিটি কক্ষের থাই গ্লাস ভাঙচুর ক‌রতে থা‌কে। মাত্র ১০ মি‌নি‌টের ম‌ধ্যে জেলা প্রশাসকের কক্ষ, সভাকক্ষ, মুক্তি‌যোদ্ধা কর্নার, অভ‌্যর্থনা, অ‌তি‌রিক্ত জেলা প্রশাস‌কের কক্ষ, প্রশাস‌নিক কর্মকর্তার কক্ষসহ অন্তত ১০‌টি ক‌ক্ষের জানালা ভাঙচুর ক‌রে। একই স‌ঙ্গে নেজারত শাখার প্রিন্টার মে‌শিন ও চেয়ার ভাঙচুর ক‌রে। তা‌কে কোনোভা‌বে আটকা‌নো যা‌চ্ছিল না। পরে সদর থানার এসআই মামুনুর রশিদ তাকে আটকাতে গেলে সে আহত হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবর রহমান বলেন, এটা অত্যন্ত একটি খারাপ কাজ। আমরা এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি। ওই সময়ে কারা দায়িত্বে ছিল, তাদের কি ভূমিকা ছিল সেটা আমরা তদন্ত করছি।

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। আমাদের এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।