ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশায় বাসের ধাক্কা, চোখের সামনে স্বামী-ছেলেকে হারালেন রুবিয়া 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
অটোরিকশায় বাসের ধাক্কা, চোখের সামনে স্বামী-ছেলেকে হারালেন রুবিয়া 

নেত্রকোনা: নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া বাজার নামক স্থানে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন আলাউদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি ও তার ছেলে বনি আমিন। এসময় আহত হয়েছেন তার স্ত্রী ও তিন ছেলেমেয়েসহ পাঁচজন।

 

রোববার (৯ জুলাই) সাড়ে ৪টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন আলাউদ্দিনের স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার (১৪), ছোট ছেলে আদম আলী (৮) ও ছোট মেয়ে ফাতেমা আক্তার (২)।

পুলিশ জানায়, সিরাজগঞ্জ জেলার শাহবাজপুর উপজেলার কামারউড়া গ্রামের আমজাদ ফকিরের ছেলে আবুল হাশেম ওরফে আলাউদ্দিন তার স্ত্রী এবং দুই ছেলে দুই মেয়েকে নিয়ে ময়মনসিংহ থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় খালু শ্বশুরের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে সাকুয়া বাজারের কাছে পৌঁছালে নেত্রকোনা থেকে ময়মনসিংহগামী একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলাউদ্দিনের ছেলে বনি আমিন (১২) নিহত হন। এসময় আহত হন তিনি এবং তার স্ত্রী ও তিন সন্তানসহ ছয়জন। এ অবস্থায় তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলাউদ্দিনও মারা যান। এদিকে আহত অটোরিকশা চালক প্রাথমিক চিকিৎসা নিয়ে নাম রেজিস্ট্রি না করেই পালিয়ে যান।  

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (নেত্রকোনা সদর সার্কেল) শিবলী সাদিক বলেন, দুঘর্টনা কবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।