ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশাচালকের লাঠির আঘাতে লাইনম্যান নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
অটোরিকশাচালকের লাঠির আঘাতে লাইনম্যান নিহত ছবি: সংগৃহীত

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলা শহরে সিএনজিচালিত অটোরিকশাচালকের লাঠির আঘাতে মো. হারুন (৫৫) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে।  

রোববার (৯ জুলাই) বেলা আড়াইটার দিকে উপজেলা শহরে এ ঘটনা ঘটে।

 

অভিযুক্ত সিএনজিচালক বেলাল হোসেন (৪৫) কে আটক করেছে পুলিশ।  

আটক বেলাল নোয়াখালীর সুধারাম থানার ধর্মপুর গ্রামের সিরাজুল হকের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি ও তার ছেলে বাপ্পি  ছাগলনাইয়া শহরে ভাড়া বাসায় থেকে সিএনজি অটোরিকশা চালাতেন।  

নিহত হারুন দীর্ঘদিন যাবত ফেনী-ছাগলনাইয়া সিএনজি রুটে ছাগলনাইয়া স্ট্যান্ডে লাইনম্যানের দায়িত্বে ছিলেন। ছাগলনাইয়া পৌর শহরের হাজীপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে তিনি।

লাইনম্যান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ।  

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাৎক্ষণিক ঘটনায় অভিযুক্ত সিএনজিচালক বেলাল হোসেনকে আটক করা হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

প্রত্যক্ষদর্শী সিএনজিচালক আবসার বলেন, রোববার বিকাল আড়াইটার দিকে সিএনজির সিরিয়াল নিয়ে চালক বেলালের সঙ্গে লাইনম্যান হারুনের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বেলাল ও তার ছেলে সিএনজিচালক বাপ্পি একজোট হয়ে হারুনকে লাঠির আঘাত করে। এতে হারুন মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসএইচডি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।