ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশের সঙ্গে ইইউ প্রতিনিধি দলের সাক্ষাৎ  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
পুলিশের সঙ্গে ইইউ প্রতিনিধি দলের সাক্ষাৎ  

ঢাকা: বাংলাদেশ পুলিশের সঙ্গে সাক্ষাৎ করেছেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) প্রাক-নির্বাচন পর্যবেক্ষক দল।  

সোমবার (১০ জুলাই) দুপুরে পুলিশ সদর দপ্তরে প্রাক-নির্বাচন পর্যবেক্ষক দলের সদস্যরা আসেন।

বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত আলোচনা শেষে ৩টা ৫১ মিনিটে সদর দপ্তর থেকে দলটি বের হয়।  

সাক্ষাতে আলোচনার বিষয়ে পুলিশ সদর দপ্তরের একটি সূত্র জানায়, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (প্রশাসন) মো. কামরুল আহসানের সঙ্গে দেখা করেন ইইউ প্রতিনিধি দল। তবে পুলিশের সঙ্গে ইইউ প্রতিনিধি দলের সঙ্গে কী বিষয় আলোচনা হয়েছে তা জানা যায়নি।  

এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) মো. মনজুর রহমান বলেন, ইইউ প্রতিনিধি দলের সঙ্গে পুলিশের কথা হয়েছে। তারা যে আসা-যাওয়া করবেন মূলত এই সংক্রান্ত তাদের নিরাপত্তার বিষয়ে পুলিশের সঙ্গে আলোচনা হয়েছে।

নির্বাচন কেন্দ্রিক কোনো আলোচনা হয়েছে কি না এমন প্রশ্নের জবাব তিনি বলেন, না, এ বিষয়ে কোনো কথা হয়নি। তাদের নিরাপত্তার বিষয়ে আলাপ-আলোচনা হয়েছে।

বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ ও নির্বাচনপূর্ব রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনায় ইইউর নির্বাচনসংক্রান্ত তথ্যানুসন্ধানী দলটি গত শনিবার ১৬ দিনের সফরে ঢাকায় আসে।  

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসজেএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।