ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছিনতাই রোধে ঢাকায় র‍্যাবের নিরাপত্তা জোরদার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
ছিনতাই রোধে ঢাকায় র‍্যাবের নিরাপত্তা জোরদার

ঢাকা: লোকজনের যাতায়াত ও নিরাপত্তা নিশ্চিত এবং ছিনতাই রোধে ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনাল, ডেমরা, যাত্রাবাড়ী, ধোলাইপাড়, শ্যামপুর, ওয়ারী, সদরঘাট লঞ্চ টার্মিনাল ও মাওয়াঘাটসহ বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার করেছে র‌্যাব।  

নিয়মিত কার্যক্রমের পাশাপাশি বিশেষ রোবাস্ট পেট্রোলিংয়ের মাধ্যমে টহলসহ সাদা পোশাকে র‍্যাবের গোয়েন্দা সদস্যরা দায়িত্ব পালন করছেন।

মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১০ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের প্রবণতা বেড়েছে। এই সংক্রান্ত বিষয়ে বিভিন্ন থানায় একাধিক জিডি ও মামলা দায়ের হয়েছে। চলমান নিরাপত্তা ব্যবস্থাসহ রাজধানীর ব্যস্ততম বিভিন্ন এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে।

তিনি বলেন, ঈদের পর দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক, ঈদের ছুটি শেষে ঢাকা মুখী পেশাজীবী মানুষের যাতায়াত ও নিরাপত্তা নিশ্চিত এবং ছিনতাইকারী রোধকল্পে ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনাল, ডেমরা, যাত্রাবাড়ী, ধোলাইপাড়, শ্যামপুর, ওয়ারী, সদরঘাট লঞ্চ টার্মিনাল ও মাওয়াঘাটসহ বিভিন্ন এলাকায় নিরাপত্তা দেওয়ার লক্ষ্যে দুই শিফটে বিশেষ রোবাস্ট পেট্রোলিংয়ের মাধ্যমে পর্যাপ্ত টহল চলছে। এ ছাড়া সাদা পোশাকে গোয়েন্দা সদস্যরা রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।