ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খেলার ছলে শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক আটক 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
খেলার ছলে শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক আটক  ধর্ষণচেষ্টার অভিযোগে আটক যুবক

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় খেলার ছলে চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে প্রতিবেশী যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ জুলাই) বিকেলে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

আটক মাসুদ হোসেন শেরপুর জেলার সদর থানার মনির হোসেনের ছেলে। সে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় স্কাইলাইন গ্রুপ গার্মেন্টসে চাকরি করে।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, আমার স্বামী বালুর মাঠে চায়ের দোকান করে। আমি আগে গার্মেন্টসে চাকরি করতাম। কিন্তু ছোট ছেলেটা হওয়ার পর ওরে দেখাশোনা করার জন্য চাকরি ছেড়েছি। আজ বিকেলে আমার বড় ছেলে ঘরে খাবার খাচ্ছিলো। ছোট ছেলেটাকে নিয়ে আমি রুমে ছিলাম। আমার স্বামী ছিল দোকানে। তখন চার বছরের মেজো মেয়েটা পাশের বাসার সামনে খোলা জায়গায় কয়েকটা বাচ্চার সঙ্গে খেলছিলো। প্রতিবেশী যুবক মাসুদও তাদের সঙ্গে না কি ওই সময় খেলতেছিল। কিছুক্ষণ পর আমার মেয়ে ঘরে দৌড়ে এসে পানি খেতে চায়। তখন প্রতিবেশী যুবক মাসুদ তাকে ধর্ষণচেষ্টা করেছে বলে আমাদের জানায়। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে মাসুদকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

তিনি আরও বলেন, আমরা গরিব মানুষ। এমন নোংরা কাজ আমার ছোট্ট মেয়েটার সঙ্গে কিভাবে করল? মেয়েটার কি হবে এখন? আমরা উচিত বিচার চাই।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ