ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে চাচার হাতে ভাইবোন খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
কিশোরগঞ্জে চাচার হাতে ভাইবোন খুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায়  গাছ কাটা ও লাগানো নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই ভাইবোন খুন হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাদের বাবা-মা ও ভাই।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামের শামছুল হকের ছেলে মাহমুদুল ইসলাম আলমগীর (৩০) ও মেয়ে নাদিরা (২১)।  

আহতরা হলেন-শামছুল হক (৬২), তার স্ত্রী আছমা খাতুন (৫০) ও ছেলে সালমান (২২)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, শামছুল হকের পরিবারের সঙ্গে তার ভাই আব্দুল কাদিরের পরিবারের মধ্যে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব চলছিল। বুধবার (১২ জুলাই) বাড়ির সীমানার গাছ কেটে ফেলেন শামছুল হক ও তার পরিবারের সদস্যরা। এরপর সীমানায় নতুন করে আবার চারাগাছ লাগান তারা। এর জের ধরে বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে শামছুল হকের ছেলে মাহমুদুল ইসলাম আলমগীরকে ঘর থেকে বের করে এনে তার চাচা আব্দুল কাদির ও তার ছেলে আরমানসহ কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করতে থাকেন। এসময় ঠেকাতে গেলে আলমগীরের বাবা, মা, ভাই ও বোনকেও জখম করা হয়। এ হামলায় ঘটনাস্থলেই আলমগীরের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে নাদিরার অবস্থা বেশি খারাপ হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে নাদিরারও মৃত্যু হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।