ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে নিয়ে যাচ্ছিলেন চাকরির পরীক্ষা কেন্দ্রে, সেই আহত স্বামীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
স্ত্রীকে নিয়ে যাচ্ছিলেন চাকরির পরীক্ষা কেন্দ্রে, সেই আহত স্বামীর মৃত্যু ফাইল ফটো

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল চালক আহত মতিউর রহমান মারা গেছেন। এলজিইডিতে নিয়োগ পরীক্ষার কেন্দ্রে স্ত্রী জাকিয়া খাতুনের নিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

তার স্ত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (১৪ জুলাই) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত দম্পতিকে ঘটনার পরপরই ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে জাকিয়া খাতুনের স্বামী মতিউর রহমান মারা যান।

এরআগে সকাল সাড়ে ১০টার দিকে মেয়র হানিফ ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।

আহত জাকিয়া জানান, তারা থাকেন গাজীপুরের কালীগঞ্জে। তার স্বামী একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। তবে জাকিয়া এলজিইডিতে একটি নিয়োগ পরীক্ষার জন্য সকালে স্বামীর মোটরসাইকেলে করে ঢাকায় আসেন।  
ডেমরার রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজে বেলা ১১টা থেকে পরীক্ষা হওয়ার কথা। হানিফ ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন।  

তাদের হাসপাতালে নিয়ে যাওয়া খাদিজা বেগম নামে এক পথচারী জানান, একটি সিএনজিচালিত অটোরিকশা মোটরসাইকেলটিতে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পান মতিউর আর তার স্ত্রী জাকিয়া কোমড়ে আঘাত পান।  

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম মতিউর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: রাজধানীতে অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী দম্পতি আহত

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এজেডএস/জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।