ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে নারীর পা বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে নারীর পা বিচ্ছিন্ন

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে সাফিয়া বেগম (৫০) নামে এক নারীর ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আহত সাফিয়া বেগম উপজেলার উমেদপুর ইউনিয়নের কুমেরপাড় এলাকার আইয়ুব আলী মোল্লার স্ত্রী।  

শনিবার (১৫ জুলাই) সকালে শিবচর-পাঁচ্চর আঞ্চলিক সড়কের খানকান্দি এলাকায় দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার সকালে মেয়েকে সঙ্গে নিয়ে ঢাকা যাচ্ছিলেন সাফিয়া বেগম। শিবচর থেকে ব্যাটারিচালিত ভ্যানে করে পাঁচ্চরের উদ্দেশে রওনা হন তারা। শিবচর-পাঁচ্চর সড়কের খানকান্দি ইকবাল ক্লাব সংলগ্ন স্থানে এলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অপর ভ্যানটি সরাসরি তার পায়ে আঘাত করলে ঘটনাস্থলেই পা বিচ্ছিন্ন হয়ে যায়।  

স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

হাসপাতালের চিকিৎসক ডা. মো. সোলাইমান জানান, ওই নারীকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যেতে বলেছি। তার অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।