ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পানিতে ডুবে নিখোঁজ হওয়ার ১৭ ঘণ্টা পর মিলল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
পানিতে ডুবে নিখোঁজ হওয়ার ১৭ ঘণ্টা পর মিলল যুবকের মরদেহ

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের বালুর ঘাটা বোয়ালী খালে নিখোঁজ হওয়ার ১৭ ঘণ্টা পর আব্দুল হালিম খান (৩৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

রোববার (১৬ জুলাই) সকাল ৭টায় জারিয়া ইউনিয়নের বালুর ঘাটা বোয়ালী খাল এলাকা থেকে স্থানীয়রা ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

আব্দুল হালিম খান পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের রামকান্দা গ্রামের মৃত রমজান আলী খানের ছেলে।  

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, আব্দুল হালিম খান গত শনিবার দুপুর ২টার দিকে নৌকা দিয়ে ইলিয়াস খানের ইটের খলা থেকে ইট আনার সময় ঘাটে রাখা নৌকাটি বাতাসে ভেসে যায়। ভেসে যাওয়া নৌকাটি আনতে গেলে নৌকা বাতাসে ভেসে যেতে থাকে এবং তিনি পেছন থেকে ভেসে যাওয়া নৌকাটি ধরতে চেষ্টা করেন। এরপরেই হঠাৎ তিনি পানিতে ডুবে যান।  

পরে স্থানীয় লোকজন শুধু নৌকাটিকে ভাসতে দেখে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পূর্বধলা ফায়ার স্টেশন ও পুলিশকে খবর দেন। পরে পূর্বধলা ফায়ার স্টেশনের একটি ইউনিট ও ডুবুরি দল এবং স্থানীয় লোকজন জাল ফেলে প্রায় ৪ ঘণ্টা খোঁজাখুঁজি করেও নিখোঁজ ব্যক্তির সন্ধান না পেয়ে শনিবার সন্ধ্যায় অভিযান শেষ করে। আজ রোববার সকাল ৭টার দিকে স্থানীয় লোকজন বালুর ঘাটা বোয়ালী খাল এলাকা থেকে ভাসমান অবস্থায় যুবকের মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করে।  

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে যুবকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।