ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত এক

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মান্নান শেখ (৬৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও পাঁচজন।

সোমবার (১৭ জুলাই) সকালে কাশিয়ানী উপজেলার খয়েরহাট গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত আব্দুল মান্নান শেখ কাশিয়ানী উপজেলার খয়েরহাট গ্রামের মৃত নেছার উদ্দিন শেখের ছেলে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

কাশিয়ানী থানার ওসি জানান, কাশিয়ানী উপজেলা সদরের খায়েরহাট গ্রামের দুই চাচাতো ভাই মান্নান শেখ ও হেমায়েত শেখের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার (১৬ জুলাই) বিকালে খায়েরহাট ব্রিজের কাছে মান্নান গ্রুপের রঞ্জু শেখ ও হেমায়েত গ্রুপের রাসেল শেখের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় উভয়ই দেখে নেওয়ার হুমকি দেয়।  

এরই জেরে সোমবার ভোর পৌনে ৬টার দিকে দুই পক্ষের লোকজন লাঠি সোঁটা ও দেশীয় আস্ত্রশস্ত্র নিয়ে বাড়িঘরে হামলা চালায় ও সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় গ্রুপের লিডার মান্নান শেখ মারাত্মক আহত হয়। তার শরীরে কোপ ও আঘাতের চিহ্ন রয়েছে। এসময় উভয় গ্রুপের আরও ৫/৬ জন আহত হন।  

পরে আহত মান্নান শেখকে কাশিয়ানী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত একজনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মারাত্মক আহত একজনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা গ্রেপ্তার এড়াতে অন্যত্র চিকিৎসা নিচ্ছেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।