ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

আগুন নেভাতে যাওয়ার পথে চলন্ত গাড়িতে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
আগুন নেভাতে যাওয়ার পথে চলন্ত গাড়িতে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: নারায়ণগঞ্জ ফতুল্লায় অগ্নিকাণ্ডের স্থলে ফায়ার সার্ভিসের গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন জাহাঙ্গীর হোসেন নামে ফায়ার সার্ভিসের এক সদস্য।  

তিনি ফায়ার সার্ভিসের গাড়িচালক ছিলেন।

সোমবার (২৪ জুলাই) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আজ সকালে ফতুল্লায় অগ্নিকাণ্ডে সংবাদে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস থেকে টিম নিয়ে যাচ্ছিলেন গাড়িচালক জাহাঙ্গীর। গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে চাষাঢ়া এলাকায় হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। এ সময় অন্য একটি বাসের সঙ্গে ফায়ার সার্ভিসের গাড়ির সংঘর্ষ ঘটে। জাহাঙ্গীর হোসেন সেখানেই মারা যান।

এদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার লিমা আক্তার জানান, এই ঘটনায় ফায়ার সার্ভিসের সদস্যের মৃত্যুর পাশাপাশি আরও একজন মারা গেছে বলে আমরা জানতে পেরেছি।

জানা গেছে, নিহত দ্বিতীয় ব্যক্তি ছিলেন একজন রিকশাচালক। তাৎক্ষণিক তার নাম-পরিচয় নিশ্চিত করা যায়নি।  

এদিকে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনায় দুই-একজন আহত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ফায়ার সার্ভিস থেকে আরও জানা যায় নারায়ণগঞ্জ ফতুল্লায় একটি কারখানায় সকালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেখানে ফায়ার সার্ভিস থেকে বেশ কয়েকটি ইউনিট কাজ করে আগুন নির্বাপণ করে। ঘটনাস্থলে গাড়ি চালিয়ে যাওয়ার সময়  ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন মারা যায়।

আরও পড়ুন >> সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মী ও রিকশাচালক নিহত

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।