ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গরু চুরি মামলায় পৌর কাউন্সিলরসহ গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
গরু চুরি মামলায় পৌর কাউন্সিলরসহ গ্রেপ্তার ৩

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় গরু চুরি মামলায় পৌর কাউন্সিলরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এ তথ্য জানান।

 

আটকরা হলেন- কিশোরগঞ্জ জেলার হোসেনপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও কাইছমা এলাকার মৃত ছফির উদ্দিনের ছেলে মো. আবুল হোসেন ফারুক (৪৭), উপজেলার মাধখলা গ্রামের শহিদ উদ্দিন ভূইয়ার ছেলে সাইফুল ইসলাম (৪৩) ও উপজেলার চরকাটিহারী গ্রামের ইমান আলীর ছেলে ওমর ফারুক (৩৮)।

পুলিশ জানায়, গত ১৯ জুলাই হোসেনপুর উপজেলার চরহাজীপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মাসুদ মিয়ার বাড়ি থেকে গরু চুরি হয়। পরে এ গরু চুরির ঘটনা হোসেনপুর থানায় একটি অভিযোগ করা হয়। পরে সোমবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার মাধখলা এলাকায় গরু-বাছুর বিক্রি করার উদ্দেশে বাজারে নিয়ে যাওয়ার পথে সাইফুল ইসলামকে আটক করে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।  

পরে তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক সোমবার দিনগত রাতে অভিযান চালিয়ে গরু চুরির ঘটনার সঙ্গে জড়িত পৌর কাউন্সিলর আবুল হোসেন ফারুক ও ওমর ফারুকে গ্রেপ্তার করা হয়। এ সময় তিনটি চোরাই গরু-বাছুর উদ্ধার করা হয়।  

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে জানান, অভিযান চালিয়ে গরুসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামিদের কিশোরগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ