ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে যুবককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
মাদারীপুরে যুবককে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুরে সবুজ মৃধা (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে মাদারীপুর পৌরসভার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় সবুজকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।  

জানা গেছে, মঙ্গলবার বিকেলে জরুরি একটি ফোন পেয়ে তাড়াহুড়ো করে নিজ বাসা থেকে বের হন সবুজ। রিকশায় করে লঞ্চঘাট এলাকায় যাওয়ার পথে পৌরসভার বটতলা এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এ সময় এলোপাতাড়ি কুপিয়ে হাত-পা প্রায় বিচ্ছিন্ন করে দেয়। সবুজের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় সবুজকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সবুজকে পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে। ওই যুবকের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে উল্লেখ করে জড়িতদের ধরতে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

আহত সবুজের বাবা বাদশা মৃধা বলেন, এই হামলার ঘটনায় মাদারীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান আকতার হাওলাদার ও তার লোকজন জড়িত। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাওলীন আফরোজ বলেন, ধারণা করা হচ্ছে ৮-১০ জন একসঙ্গে কুপিয়েছে। হাত-পা ৯০ ভাগ কেটে ফেলেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সবুজের ওপর হামলার ঘটনায় বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের ধরতে অভিযান শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এই হামলা ঘটিয়েছে প্রতিপক্ষের লোকজন। '

এ ব্যাপারে অভিযুক্ত মনিরুজ্জামান আকতার হাওলাদারের কোন বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ১৮ জুলাই একই স্থানে রিকশা থেকে নামিয়ে রাজমিস্ত্রি রুবেল শিকদার ও তার স্ত্রী সুমি আক্তারের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।