ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ১৯ কেজি গাঁজাসহ তিন বিক্রেতা আটক

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
ঈশ্বরদীতে ১৯ কেজি গাঁজাসহ তিন বিক্রেতা আটক আটকরা

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ১৯ কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যায় পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি বাজারস্থ অটোরিকশা স্ট্যান্ড থেকে তিনজন মাদকবিক্রেতাকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১৯ কেজি গাঁজা জব্দ করে ডিবি পুলিশ।

আটক আসামিরা হলেন- কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার বগুলার কুটি এলাকার গোলাম মোস্তফার ছেলে মমিনুল ইসলাম (২২) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর নিজামখা একাকার মৃত মুনতাজ এর ছেলে মাহতাব (৩৫) কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার সোনাইকাজী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রফিকুল ইসলাম (৩৫)

পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান মাহমুদ তুহিন বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আটক আসামিরা মাদক বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, কয়েকজন মাদকবিক্রেতা সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় পাবনা-রংপুর মহাসড়ক দিয়ে যাত্রীবাহী একটি বাসে মুলাডুলি আসছে। সেখান থেকে সিএনজিতে চড়ে ঈশ্বরদী যাবে। এসময় তিন মাদক বিক্রেতা বাস থেকে নেমে অটোরিকশা স্ট্যান্ডে এসে দাঁড়ায়। তাৎক্ষণিক পাবনা জেলা গোয়েন্দা পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ভেতরে রাখা ১৯ কেজি গাঁজা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।  

পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসীর নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আলমের  তত্ত্বাবধায়নে এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, পাবনা জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করা হয়েছে। বুধবার (২৬ জুলাই) আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad