ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে ভটভটি, অটোরিকশা ও বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার (২ আগস্ট) দুপুর ১২টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের বাকশৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগমারা উপজেলার আজিবর রহমান (৩৫), মোহনপুর উপজেলার জাহাঙ্গীর হোসেন (৪৫) ও আবুল হোসেন (৫৫)।

এদের মধ্যে আজিবর রহমান গরু ব্যবসায়ী। জাহাঙ্গীর হোসেন ছিলেন ব্যাটারিচালিত অটোরিকশার চালক। আর আবুল হোসেন ছিলেন বাইসাইকেল আরোহী।

আহতরা হলেন- ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী মজিবর রহমান (৬০) ও একই গ্রামের তৈয়বুর আলী (৪৫), বাগমারা উপজেলার গরু ব্যবসায়ী আনসারুজ্জামান (৮০), একই উপজেলার ইব্রাহিম হোসেন (৩২) ও ভটভটি চালক মো. মামুন (৩৫)।

মোহনপুর থানার উপ-পরিদর্শক ইব্রাহিম খলিল এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গরু বোঝাই করে একটি ভটভটি রাজশাহীর দিকে যাচ্ছিলো। আর বিপরীত দিক থেকে ব্যাটারিচালিত অটোরিকশা আসছিল। একপর্যায়ে ভটভটি ও অটোরিকশার মাঝে বাইসাইকেল চালক ঢুকে পড়েন। এতে সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা মোহনপুর উপজেলা ফায়ার সার্ভিস ও থানায় খবর দেন।

মোহনপুর থানার আরেক উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন জানান, আহতদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ আপাতত থানায় নেওয়া হয়েছে। তাদের স্বজনরা আসলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল জানান, থানায় খবর আসা মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহগুলো বর্তমানে থানায় রয়েছে। নিহতদের আত্মীয়-স্বজন আসলে মরদেহগুলোর ময়নাতদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৩
এসএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।