ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ময়লার গাড়ির চাপায় প্রাণ গেল নারীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
যাত্রাবাড়ীতে ময়লার গাড়ির চাপায় প্রাণ গেল নারীর ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙ্গা প্রেস এলাকায় সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় নাজমা বেগম (৪৬) নামে এক নারী নিহত হয়েছেন।  

শনিবার (৫ আগস্ট) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তার স্বামীর নাম মৃত ইউনুস মিয়া।  

নিহত নাজমার ছেলে আব্দুল মমিন জানায়, ৭ থেকে ৮ বছর ধরে ব্লাড ক্যানসারে আক্রান্ত তার মা। নিয়মিত ঢাকায় এসে চিকিৎসা নিতেন। ৪ মাস আগে সবশেষ চিকিৎসা নিয়ে বাড়িতে গেছেন। শুক্রবার (৪ আগস্ট) বিকেলে তাকে সঙ্গে নিয়ে লঞ্চে ঢাকার উদ্দেশে রওনা হন। শনিবার (৫ আগস্ট) ভোরে সদরঘাট লঞ্চ টার্মিনালে নেমে সেখান থেকে ব্যাটারিচালিত একটি রিকশায় করে শনির আকড়ায় এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথে ভাঙ্গা প্রেস লাল মসজিদের সামনে ম্যানহোলের ঢাকনার সঙ্গে রিকশার ধাক্কা লাগে। এতে রিকশা থেকে ছিটকে পড়লে পেছন থেকে একটি সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাকায় পিষ্ট হন তার মা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল আলম জানান, ভাঙ্গা প্রেস এলাকায় একটি ময়লার গাড়ির চাপায় ওই নারী নিহত হয়েছেন বলে জানা গেছে। তবে গাড়িটি শনাক্ত করা সম্ভব হয়নি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।