ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাচের তালে নৌকা থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
নাচের তালে নৌকা থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার সংগৃহীত ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার পিকনিক পার্টির নৌকায় ডিজে মিউজিকের সঙ্গে নাচের তালে নৌকা থেকে গড়াই নদে লাফ দিয়ে নিখোঁজ কিশোর শুভ (১৭) এর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জানে আলম বলেন, শনিবার (৫ আগস্ট) বিকেল সোয়া ৬টায় ঘটনাস্থল থেকে প্রায় দুই কি.মি. ভাটিতে গড়াই রেল সেতুর নিকট থেকে কিশোর শুভর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে শুক্রবার (৪ আগস্ট) বিকেল ৫টায় সদর উপজেলার শ্মশান ঘাট সংলগ্ন জেলা পরিষদ পার্কের উত্তরে গড়াই নদে পিকনিক পার্টির নৌকা থেকে এই ঘটনা ঘটে বলে জানান তিনি।

নিখোঁজ কিশোর শুভ কুষ্টিয়া শহরের ১০ নম্বর পৌর ওয়ার্ড পূর্ব চরমিলপাড়ার বাসিন্দা দুলাল উদ্দিনের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, বর্ষার সময় আশপাশের জেলা, উপজেলা থেকে নৌকা নিয়ে পিকনিক পার্টির আয়োজন করে হৈ-হুল্লোর ও উচ্চশব্দের ডিজে মিউজিকের সঙ্গে শিশু-কিশোররা নাচানাচি করে। গত শুক্রবারও প্রায় ২০/২২টি নৌকাতে আনন্দ উল্লাস ও নাচানাচি করতে গিয়ে এক পর্যায়ে চরমিলপাড়ার বাসিন্দাদের নৌকা থেকে ৬ জন কিশোর-যুবক নদের পানিতে লাফ দেয়।  

এসময় মানিক, অনিক, নাঈম, বিপ্লব ও নয়ন নামের ৫ জন নৌকাতে উঠতে পারলেও শুভ নামের কিশোর নিখোঁজ হয়।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জানে আলম বলেন, শুক্রবার বিকেলে পিকনিকের নৌকাতে নাচানাচি করার সময় নদীতে পড়ে একজন নিখোঁজের সংবাদ পাই। পরে বিকেল ৫ টা ৪০ মিনিটে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। পরে রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বিরতি দিয়ে আবার শনিবার সকাল সাড়ে ৭টা থেকে খুলনা থেকে আগত ডুবুরি দল উদ্ধার তৎপরতার এক পর্যায়ে ২৫ ঘণ্টা পর মরদেহ উদ্ধার হল।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, নদীতে পিকনিক করতে এই উন্মাদ নাচানাচি বন্ধ করে দেওয়া হবে। এরপরে আর এমন ঘটনা ঘটবে না।  

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্ট, আগস্ট ৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।