ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুমের মধ্যেই নিথর হলেন অসুস্থ রেস্টুরেন্ট কর্মচারী  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
ঘুমের মধ্যেই নিথর হলেন অসুস্থ রেস্টুরেন্ট কর্মচারী   ফাইল ফটো

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডে একটি রেস্টুরেন্ট থেকে আব্দুর রহমান (৩২) নামে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তার স্বজনরা জানান, সকালে আব্দুর রহমানকে সকালে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা ছিল।

রোববার (৬ জুলাই) সকাল ১০টার দিকে নিউমার্কেট থানা পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। তার বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলার কয়রা গ্রামে। বর্তমানে এলিফ্যান্ট রোডে ‘রান্নাঘর’ নামে একটি রেস্টুরেন্টে ওয়েটার হিসেবে কাজ করতেন।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল আলম জানান, ২-৩ দিন ধরে অসুস্থ ছিলেন রহমান। গতরাতে রেস্টুরেন্টে কর্মচারীদের সঙ্গে ঘুমিয়ে পড়েন। সকালে তাকে মৃত অবস্থায় দেখেন সহকর্মীরা। পরে খবর পেয়ে রেস্টুরেন্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটি অসুস্থতাজনিত কারণে মৃত্যু বলে জানা গেলেও ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এদিকে রেস্টুরেন্টের কর্মচারী ও মৃত আব্দুর রহমানের ভাতিজা রাজু আহমেদ জানান, ২ মাস ধরে সেখানে কাজ করেন রহমান। কয়েকদিন ধরে তিনি জ্বরে আক্রান্ত হয়ে বমি করছিলেন। রোববার সকালে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা ছিল। তবে সকালে ঘুম থেকে উঠে তারা দেখেন, কোনো নড়াচড়া নেই রহমানের। তখন বুঝতে পারেন, মারা গেছেন তিনি। পরে তারা থানায় খবর দেন।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।