ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বামনায় যুবলীগ নেতার ঝুলন্ত মরদেহ, পরিবারের দাবি হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
বামনায় যুবলীগ নেতার ঝুলন্ত মরদেহ, পরিবারের দাবি হত্যা

বরগুনা: বরগুনার বামনা উপজেলায় এস এম কামাল হোসেন পঞ্চায়েত (৪৫) নামে যুবলীগের এক নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জেরে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১১ আগস্ট) ময়নাতদন্তের জন্য মরদেহটি বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে বামনা থানা পুলিশ।  

নিহত কামাল হোসেন বামনার নিজামতলী গ্রামের মৃত কাশেম পঞ্চায়েতের ছেলে এবং পঞ্চায়েত বামনা উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও রামনা ইউনিয়ন আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন।  

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে কামাল তার ঘর তালা দিয়ে স্ত্রী-সন্তান নিয়ে পার্শ্ববর্তী বিয়ের বাড়ির অনুষ্ঠানে যান। কিছু সময় পর স্ত্রী-সন্তানকে রেখে তিনি চা খেতে দোকানে যাবার কথা বলে বেড় হন। এর কিছু সময় পর সকাল ১১টার দিকে তাকে তার বসতবাড়িতে ফ্যানের সঙ্গে ঝুলন্ত ও মৃত অবস্থায় পাওয়া যায়।  

নিহতের ভাই মাইনুল হোসেন বলেন, আমার ভাই আত্মহত্যা করেনি। ভাইয়ের মাথায় আঘাতের চিহ্ন আছে। পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশী কালাম গংদের মধ্যে বিরোধ চলছিল, তারাই এই হত্যাকাণ্ডে জড়িত আছে।  

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম বলেন, যুবলীগ নেতা কামাল হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের দাবি- এটি হত্যাকাণ্ড। তাই বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।