ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
গাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন - বগুড়ার শিবগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রামের মালেক মিয়ার ছেলে ফারুক মিয়া (২০),  উথালী রথবাড়ী গ্রামের সামু আকন্দের ছেলে সিরাজুল ইসলাম (৪৭),  জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বারকান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুম মিয়া (২২) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জিরাই গ্রামের হাফিজার রহমানের ছেলে সোহেল রানা (২০)।

শুক্রবার (১১ আগস্ট) দিনগত রাত পৌনে ৩ টার দিকে উপজেলার কাটামোড় সড়কের দুধিয়া ব্রিজের ওপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (১২ আগস্ট) দুপুরে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ এসব তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, দেশীয় অস্ত্রধারী ডাকাত দলের সদস্যরা কাটামোড়গামী রাস্তায় দুধিয়া ব্রিজে অবস্থান করছে - এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে টহল পুলিশ। অভিযানে সংঘবদ্ধ ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ হতে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি কাঠের বাটসহ লোহার বেকী, ১টি কালো স্কচটেপে মোড়ানো জিআই তারের লাঠি, ১টি গাছের ডালের লাঠি, ১টি নাইলনের রশি, ১টি শ্যালো মেশিনের হ্যান্ডেল, ০১টি স্যালাইরেঞ্জ, ১টি লোহার হুইল রেঞ্জ ও ১টি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

তিনি আরও জানান, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।  

আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।